রাণীশংকৈলে আনুষ্ঠানিক ভাবে পৌর মেয়র পদপ্রার্থী ঘোষণা দিলেন রফিউল ইসলাম
logo
ঢাকা, মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাণীশংকৈলে আনুষ্ঠানিক ভাবে পৌর মেয়র পদপ্রার্থী ঘোষণা দিলেন রফিউল ইসলাম

মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি
অক্টোবর ১৩, ২০২০ ২:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আসন্ন পৌরসভা নির্বাচনে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ভিপি রফিউল ইসলাম সম্ভাব্য মেয়র প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন প্রত্যাশায় আনুষ্ঠানিক ভাবে সাংবাদিকদের সম্মেলনে ঘোষনা দিলেন।

গত সোমবার রাত ৭টা ৩০ মিনিটে উপজেলার কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় পৌরসভার ৯ ওয়ার্ডের পৌর আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক মন্ডলী, বিভিন্ন শ্রমিক ফেডারেশনের সভাপতি সম্পাদকসহ সাংবাদিক ও স্থানীয় ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তব্য রাখেন, সাবেক কাউন্সিলর মতিউর রহমান মতি, প্রভাষক সিরাজুল ইসলাম বলু, প্রমূখ। বক্তারা বলেন, রফিউল ইসলাম মেয়র হিসাবে একজন যোগ্যব্যক্তি। তিনি দলীয় মনোনয়ন পেলে নির্বাচিত হবেন, ইনশাআল্লাহ এমন প্রত্যাশা সাধারণ ভোটারদের। কাছে প্রতিনিয়ত আলোচনা সভা সাক্ষাৎকার করে যাচ্ছেন রবিউল ইসলাম ।

এ সময় স্বাগত বক্তব্যে রফিউল ইসলাম ভিপি বলেন আমি যদি নৌকা মার্কা দলীয় প্রতীক পেয়ে থাকি বিজয়ী হব নিশ্চয়ই । আমি জনগণের সর্বদা সবসময় বিপদ আপদে পাশে থাকি জনগণো আমার পাশে থাকবে নিচ্ছয় বিজয় আমার ইনশাআল্লাহ ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।