নিজের অজানা গল্প জানালেন ‘টুয়েলভথ ফেল’-এর নায়িকা
logo
ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজের অজানা গল্প জানালেন ‘টুয়েলভথ ফেল’-এর নায়িকা

বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ৯:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

‘টুয়েলভথ ফেল’ সিনেমাটি সাফল্যের চূড়ায় উঠেছে, মানুষের হৃদয় ছুঁয়েছে। প্রশংসা কুড়িয়েছেন ছবির নায়ক-নায়িকা। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ছবির অভিনেতা-অভিনেত্রীর জীবনের গল্পও তেমনই ছিল। নায়কের জীবনের গল্প অনেকেই জেনেছেন, এবার নিজের অজানা গল্প জানালেন ‘টুয়েলভথ ফেল’-এর নায়িকা।

এক সাক্ষাৎকারে নিজের জীবনের সংগ্রামের কথা জানিয়েছেন মেধা শংকর। অভিনেত্রী বলেন, ২০২০ সাল নানা কারণে সারা বিশ্বের কাছে খুব খারাপ একটা বছর ছিল। আমার কাছে তা সবচেয়ে খারাপ ছিল কারণ সর্বস্বান্ত হয়ে গিয়েছিলাম, আমার অ্যাকাউন্টে মাত্র ২৫৭ টাকা ছিল।

উত্তরপ্রদেশের মেয়ে মেধা। নয়ডায় তার জন্ম ও বড় হয়ে ওঠা। শাস্ত্রীয় সঙ্গীতে তালিম রয়েছে মেধার। তার গানের গলা ‘টুয়েলভথ ফেল’ সিনেমার ‘বোলো না’ গানেই শোনা গিয়েছে। দিল্লির ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি থেকে ফ্যাশন ম্যানেজমেন্টে ডিগ্রি অর্জন করেন মেধা। কিন্তু অভিনয়ই ছিল তার পাখির চোখ।

অভিনেত্রী জানান, ২০১৮ সালে তিনি মুম্বাই এসেছিলেন। তার পর থেকে সিনেমা, সিরিয়াল, সিরিজে ছোটখাটো চরিত্রে অভিনয় করেছেন। ২০২২ সালে ‘টুয়েলভথ ফেল’ সিনেমার জন্য অডিশন দেন। সেই সময়ই আঁচ করেছিলেন চরিত্রটি তার জন্যই তৈরি এবং তার ভাগ্যেই থাকবে।

পরিচালক বিধু বিনোদ চোপড়া যখন ফোনে সিলেকশন হয়ে যাওয়ার কথা বলেন, মেধা তখন কেঁদে ফেলেছিলেন। বাবাকে জড়িয়ে ধরেছিলেন অভিনেত্রী। বেঙ্গালুরুতে থাকা দাদাকে ফোন করে সবার আগে জানিয়েছিলেন নিজের নায়িকা হওয়ার খবর।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।