তালতলীতে ড্রেনে ডুবে শিশুর মৃত্যু
logo
ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তালতলীতে ড্রেনে ডুবে শিশুর মৃত্যু

মাহমুদুল হাসান, স্টাফ রিপোর্টার
অক্টোবর ৬, ২০২১ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে ড্রেনের পানিতে ডুবে সৃজন ভল্লব নামের ৪ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) দুপুরে উপজেলার ছোটবগী ইউনিয়নের চরপাড় গ্রামে এই দুর্ঘটনা ঘটে।নিহত সৃজন ভল্লব ওই এলাকার পান চাষি মিঠু ভল্লবের পুত্র।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দুপুরে বাড়ির পাশে খেলা করতেছিল শিশুটি । এ সময় ঐ বাড়ির পুরুষ সদস্যরা পান বিক্রি করতে বাজারে আসছিল। আর তার মা সহ নারী সদস্যরারা পানের বড়জের ভিতরে কাজ করতে ছিল, অনেকক্ষণ শিশুটির কোন সাড়াশব্দ না পেয়ে  শিশুটিকে খুজতে থাকে পরিবারের নারীরা । এ সময় পানের বরজের পাশের ড্রেনের পানি ঘোলা দেখে সন্দেহ হলে শিশুটির ফুপু শীখা রানি পানিতে ঝাপিয়ে পরে। ড্রেন থেকে শিশু টিকে উদ্ধার করে তালতলী হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনা স্থানে পুলিশ গিয়েছিল।অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে তালতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।