তালতলীতে নিখোঁজের এক দিন পর পুকুরে ভেসে উঠল শিশুর লাশ
logo
ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তালতলীতে নিখোঁজের এক দিন পর পুকুরে ভেসে উঠল শিশুর লাশ

মাহমুদুল হাসান, স্টাফ রিপোর্টার
মার্চ ৬, ২০২৪ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

তালতলীত উপজেলায় নিখোঁজের একদিন পর পুকুরে ভেসে উঠেছে মো. মুসা নামের পাঁচ বছরের এক শিশুর লাশ।

বুধবার বেলা ১১টার দিকে উপজেলার সোনাকাটা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ছোটআমখোলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. মুছা একই গ্রামের সোহাগ আকন এর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর হাওলাদার জানান, শিশুটির মা ঘরের কাজে ব্যস্ত ছিলেন। এ সময় সে বাইরে খেলছিল। কিছুক্ষণ পর সন্তানকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। ওই দিন রাত সাড়ে দশটার দিকে পটুয়াখালি থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালায়। কিন্তু শিশুটির সন্ধান না পেয়ে রাত একটার অভিযান সমাপ্ত করে চলে যায়। নিখোঁজের পরের দিন বাড়ির পুকুরে মুসাকে মৃত্যু ভাসতে দেখেন। পরে স্থানীয়রা পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করে বলে জানান তিনি। এরপর তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুপুরে পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।