আবার দক্ষিণে দিশা
logo
ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার দক্ষিণে দিশা

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ১১, ২০২২ ১২:১৬ অপরাহ্ণ
Link Copied!

দিশাকে ট্যাগ করে মোশন পোস্টারটি শেয়ার করে সুরিয়া লিখেছেন, ‘আমরা আমাদের অ্যাডভেঞ্চার শুরু করার সঙ্গে সঙ্গে আপনার সব শুভকামনা চাই!’

বলিউডে এই মুহূর্তে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম নাম দিশা পাটানি। তবে বড় পর্দায় অভিষেক হয়েছিল ২০১৫ সালে মুক্তি পাওয়া লোফার নামে এক তেলেগু সিনেমা দিয়ে।

পরের বছর ২০১৬ সালে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এম এস ধোনি –তে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডের পা রাখেন দিশা। এরই মধ্যে করে ফেলেছেন বেশ কয়েকটি সিনেমা। সবশেষ গত ২৯ জুলাই মুক্তি পাওয়া এক ভিলেন রিটার্নস-এ খলনায়িকার ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি।

এবার বড় একটি সুযোগ পেয়েছেন অভিনেত্রী। আবারও দক্ষিণী সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। ভারতের জাতীয় পুরস্কারজয়ী তামিল সুপারস্টার সুরিয়ার বিপরীতে তাকে দেখা যাবে দিশাকে।

নিজের ৪২ তম প্রকল্পে দিশাকে কাস্ট করা হয়েছে বলে শুক্রবার এক টুইটে ঘোষণা জানিয়েছেন সুরিয়া।

দিশার নাম জানিয়ে একটি মোশন পোস্টারের ইউটিউব লিংক পোস্ট করেছেন সুরিয়া। পোস্টারে দেখা যায়, যুদ্ধের কয়েকটি স্থিরচিত্র এবং হাতির সঙ্গে একটি বিশাল বাহিনি দেখানো হয়েছে। যা দর্শকদের ইঙ্গিত দেয় যে এটি একটি পিরিয়ড ড্রামা।

পোস্টারটি আরও প্রকাশ করে এখনও শিরোনামহীন থ্রিডি সিনেমাটি ১০ টি ভাষায় মুক্তি পাবে।

দিশাকে ট্যাগ করে মোশন পোস্টারটি শেয়ার করে সুরিয়া লিখেছেন, ‘আমরা আমাদের অ্যাডভেঞ্চার শুরু করার সঙ্গে সঙ্গে আপনার সব শুভকামনা চাই!’

মোশন পোস্টারটি সুরিয়াকে মেনশন করে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দিশা। তাতে ভক্ত-অনুরাগীরা কলিউডে স্বাগত জানানোর পাশাপাশি অভিনন্দন ও ভালোবাসায় ভাসিয়েছেন অভিনেত্রী।

আবার দক্ষিণে দিশা
বলিউড অভিনেত্রী দিশা পাটানি। ছবি: সংগৃহীত

এর আগে গত ২৪ আগস্ট ইনস্টাগ্রামে এক পোস্টে সুরিয়া সিনেমাটির শুটিং শুরু করার ঘোষণা দেন। সেসময় পরিচালক শিবা ও সুরকার দেবী শ্রী প্রসাদের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, ‘শুট শুরু হচ্ছে..! আপনাদের সবার দোয়া চাই..!!’

সিনেমাটি পরিচালনা করছেন চলচ্চিত্র নির্মাতা শিবা, যিনি লেখক আধি নারায়ণের সঙ্গে এর চিত্রনাট্যও লিখেছেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।