জিতল হায়দ্রাবাদ, হারলো মুম্বাই, কিন্তু বিদায় নিল কলকাতা!
logo
ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিতল হায়দ্রাবাদ, হারলো মুম্বাই, কিন্তু বিদায় নিল কলকাতা!

স্পোর্টস করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
নভেম্বর ৪, ২০২০ ৫:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল-এ মুম্বাই ইন্ডিয়ান্সকে উড়িয়ে দিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। মুম্বাইয়ের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ও বাঁচা মরার ম্যাচে ১০ উইকেটের বিশাল ব্যবধানে জিতেছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

এই জয়ের ফলে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে উঠে এসেছে সানরাইজার্স। সেই সঙ্গে নিশ্চিত করেছে আইপিএল-এ এবারের আসরে প্লে অফ খেলা।

সানরাইজার্সের বিপক্ষে বিশাল ব্যবধানে হারলেও কোন সমস্যা হয়নি মুম্বাই ইন্ডিয়ান্সের। তারা প্লে অফ খেলবে শীর্ষ দল হিসেবেই। কিন্তু মুম্বাইয়ের হারে আবার কপাল পুড়েছে কলকাতা নাইট রাইডার্সের।

কলকাতা এই ম্যাচে খুব করে মুম্বাই ইন্ডিয়ান্সের জয় চেয়েছিল। কিন্তু উল্টো মুম্বাই হেরে গেল ১০ উইকেটের ব্যবধানে। আর মুম্বাইকে হারিয়ে ১৪ পয়েন্ট সংগ্রহ করেছে সানরাইজার্স।

কলকাতারও সংগ্রহ সমান ১৪ পয়েন্ট। কিন্তু সানরাইজার্সের রান রেট এতটাই বেশি যে তার আশেপাশেও নেই কলকাতা। ফলে রান রেটে পিছিয়ে থেকে বিদায় নিশ্চিত হয় কলকাতার।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।